১। ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে ওজোপাডিকোর নির্দিষ্ট ছকে আবেদন পত্র গ্রহণ( প্রয়োজনীয় কাগজ পত্র সহ)
২। গৃহীত আবেদপত্র প্রসেসিং, সাইট সার্ভে, লোড ক্লিয়ারেন্স ও প্রাক্কলন প্রদান।
৩। সার্ভিস লাইন দূরত্ব বেশী, ট্রান্সফরমার লোড পারমিট না করা,ইলেকট্রিসিটি সার্টিফিকেট না থাকা, পরিবেশ সহ সামাজিক অন্য কোন কারণে সংযোগ প্রদান সম্ভব না হলে গ্রাহক কে অবহিত করণ।
৪। প্রাক্কলিত টাকা ব্যাংকে জমা প্রদাণের রশিদ, ওয়ান স্টপ সার্ভিসে দাখিলের,সংশ্লিষ্ট দপ্তর হতে মালামালের রিকিউজিশন,গুদাম হতে মালামাল সংগ্রহ, গ্রাহক হিসাব প্রদান।
৫। মালামাল সহ সাইটে যেয়ে সার্বিকভাবে সংযোগ প্রদান
(গ্রাহক কর্তৃক মিটার জমা প্রদান সাপেক্ষে সিংগেল ফেজ মিটারের জন্য)।
৬। সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা কর্তৃক মিটার সিলিং।
৭। কম্পিউটারে/ গ্রাহক লেজারে হিসাব অনুযায়ী অর্ন্তভূক্ত করণ।
৮। গ্রাহক মাসিক বিল প্রদান
৯। নতুন লাইন নির্মান করার প্রয়োজন হলে।
১০। সিডিউল সংরক্ষন
১১। জরুরী মেরামত ও সংরক্ষণ
১২। সম্মানিত গ্রাহকগন তাদের সমস্যা টি এন্ড টি/ মোবাইল অথবা ব্যক্তিগত উপস্থিতির মাধ্যমে ওয়ান স্টেপ সার্ভিস সেন্টারে, ফিডারের মাঝামাঝি বরাবরে স্থাপিত গ্রাহক সেবা কেন্দ্রে, ফিডারের বিভিন্ন স্থানের( গ্রাহকদের দোর গোড়ায়) রক্ষিত গ্রাহক সেবা বক্সে অথবা সংশ্লিষ্ট বিদ্যুৎ উপকেন্দ্রে জানান।
১৩। সার্ভিস লুজ কানেকশন নিরসন।
১৪। সার্ভিস তার ছিড়ে পড়া/ পরিবর্তন
১৫। এলটি কন্ডাক্টর ছিড়ে পড়া/পরিবর্তন (গুদাম হতে মালামাল সংগ্রহ সহ)
১৬। এলটি জাম্পার ছিড়া/পরিবর্তন (গুদাম হতে মালামাল সংগ্রহ সহ)
১৭। ট্রান্সফরমার ফিউজ (ডি ও এফ) কেটে গেলে
১৮। লাইটনিং এরেষ্টার নষ্ট/পরিবর্তন (গুদাম হতে মালামাল সংগ্রহ সহ)
১৯। ট্রান্সফরমার বুস/এল টি ক্যাবল/ অন্যান্য ফিটিংস নষ্ট হলে (গুদাম হতে সংগ্রহ সহ)
২০। ট্রান্সফরমার অয়েল লেভেল কমে যাওয়া (গুদাম হতে অয়েল সংগ্রহ সহ)
২১। এল টি ফিডারের এম সি সি বি ট্রিপ হলে/নষ্ট হলে (গুদাম হতে মালামাল সংগ্রহ সহ)
২২। ট্রান্সফরমার মেরামত/ পরিবর্তন ( জেড আর এস থেকে মেরামত/ গুদাম হতে সংগ্রহ)
২৩। এল টি লাইনে গাছপাল পড়ে বন্ধ হলে।
২৪। এইচটি লাইনে ফল্ট( তার স্নাপিং/ছিড়ে যাওয়া/জাম্পার ছিড়ে যাওয়া/ইনসুলেটর ভাঙ্গা/পোল পড়ে যাওয়া।
২৫। উপকেন্দ্রে ব্রেকার ফল্ট(মেকারিকেল/কয়েল/অন্যান্য
২৬। সম্মানিত গ্রাহকগন বানিজ্যিক সমস্যা ও ওয়ান স্টপ সার্ভিস সেন্টার, গ্রাহক সেবা কেন্দ্র, গ্রাহক সেবা বক্সে অথবা ব্যক্তিগত ভাবে উপস্থিত হয়ে জানাতে পারবেন।
২৭। মিটার বন্ধ হয়ে গেলে/রিডিং ঠিকমত না আসলে/ মিটার সর্ট হলে/ নষ্ট হলে
২৮। বিদ্যুৎ বিল অতিরিক্ত হয়েছে এমন সন্দেহ হলে/ বিল সংশোধন
২৯। অস্থায়ী ভাবে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রাখার আবেদন।
৩০। বিদ্যুৎ বিল বকেয়া থাকার কারণে সংযোগ বিচ্ছিন্ন করণ।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস